Saturday, April 22

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ

 

রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে নগরীর মির্জাজাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয়ে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রায় শতাধিক স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ইয়াকুতুল গনি ওসমানীর সভাপতিত্বে এবং রোটারিয়ান রেহান উদ্দিন রায়হানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২-এর ডেপুটি গভর্নর পিপি এম নূরুল হক সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিসন্ট্যান্ট গভর্নর রোটারিয়ান পিপি মো. ফেরদৌস আলম এবং মির্জা জাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন আকন্দ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর, প্রেসিডেন্ট নমিনি রোটারিয়ান মো. আবু সুফিয়ান, আহসান আহমদ খান, ক্লাব ট্রেজারার রোটারিয়ান ইকবাল হোসেন, রোটারিয়ান সাইফুর রহমান, রোটারিয়ান ইঞ্জি. মঈনুল ইসলাম চৌধুরী, এড. আজিম উদ্দিন, রোটারিয়ান ইখতিয়ার আহমদ চৌধুরী ও রোটারিয়ান ফয়সল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি এম নূরুল হক সোহেল বলেন, সমাজের হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আজ আমাদের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে সামান্য স্কুল ব্যাগ বিতরণ করায় শিক্ষাক্ষেত্রে কিছুটা হলেও উপকৃত হবে। আমি সকল ক্লাব প্রেসিডেন্টকে অনুরোধ করব, যাতে তারা শিক্ষাক্ষেত্রে নিজেকে সম্পৃক্ত করে আমাদের দেশ তথা আমাদের জাতিকে বিশ্বের দরবারে তুলে ধরবেন।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ তুলে ক্লাব প্রেসিডেন্ট ইয়াকুতুল গনি ওসমানী ও ক্লাব নেতৃবৃন্দ।

No comments:

Post a Comment