Monday, April 24

টাইগারদের জন্য বিসিবির নতুন সুবিধা ঘোষনা

 

টাইগাররা প্রতিনিয়ত বাংলাদেশের মুখ উজ্জ্বল করেই যাচ্ছে। তাই টাইগারদের জন্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)দিচ্ছে একের অর এক সুবিধাদি। যদিও ক্রিকেট একাডেমিটি যথেষ্ট আধুনিক সুযোগ সুবিধা সম্পূর্ণ। একাডেমীতে থাকা খাওয়ার সুব্যবস্থার সাথে আছে ইনডোর ও আউটডোর প্র‍্যাক্টিস সুবিধা।
ফিটনেস সেন্টার বা জিমনেসিয়ামটিও বেশ আধুনিক। এই ক্রিকেট একাডেমীতে শুধু অভাব রয়েছে একটি সুইমিংপুলের। এই সুইমিংপুলের অভাবও খুব দ্রুতই পূরণ করতে চলেছে বিসিবি।
ক্রিকেট একাডেমীকে একটি পূর্ণাঙ্গ স্পোর্টস কমপ্লেক্সে রূপ দেয়ার লক্ষ্যে একটি সুইমিংপুল করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
এর ফলে জাতীয় দলের ক্রিকেটারদের সাথে উপকৃত হবে হাই পারফরমেন্স ইউনিটের খেলোয়াড়রাও। এই প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে জানান,
“সর্বোচ্চ প্র‍্যাক্টিস সুবিধা সহ সব সুবিধাদি নিশ্চিত করার জন্য আমরা কাজ করছি। সেক্ষেত্রে বিভিন্ন পরিকল্পনার মধ্যে সুইমিংপুলও আছে। রিহ্যাব প্রোগ্রামে যেই কোচেরা আছেন তাদের সঙ্গে কথা বলেছি। কিছু বেসিক রিকোয়ারম্যান্ট আছে সেগুলো ফুলফিল করেই করা হবে। একটি সাধারণ সুইমিংপুল যে মেজরম্যান্টে হয় সেরকম করেই করা হবে। ”

No comments:

Post a Comment