Friday, April 21

আবারো জাতীয় ক্রিকেট দলে ডাক পেল নাসির হোসেন


 


সিরিজের পর সিরিজ গেছে, দেশে এবং দেশের বাইরে। কিন্তু সেসব সিরিজে নাসির হোসেনকে বিবেচনা করেননি নির্বাচকরা। তা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমেও কম সরব হননি তাঁর ভক্তরা। তাঁদের জন্য সন্তুষ্টির ব্যাপার হল নাসির আবারো দেশের ক্রিকেটের মূল স্রোতে ফেরার অপক্ষোয়। চ্যাম্পিয়ন্স ট্রফির দলে জায়গা হয়নি ঠিকই তবে আয়ারল্যান্ড সফরে যাচ্ছেন বাংলাদেশ দলের অংশ হয়েই। নাসিরও জানেন এই সুযোগ কাজে লাগাতে পারলে তাঁর আবারো জাতীয় দলে পুরনো জায়গাটা ফিরে পাওয়ার সম্ভাবনা জাগবে। আবার একই সঙ্গে ভক্তদের জন্য ভালো খেলার তাগিদও আছে এই অফস্পিনার অলরাউন্ডারের। ভক্তদের প্রত্যাশা কখনো কখনো তাঁর জন্য চাপও তৈরি করে। তবে নাসির জানালেন ভক্তরা তাঁর জন্য অফুরন্ত অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসের উৎসও। ভক্তদের দোয়াকে তাঁর জীবনের বড় প্রাপ্তি বলেও মানেন নাসির। বৃহষ্পতিবার বিকেএসপিতে ঢাকা প্রিমিয়ার লিগে নিজের দল গাজী গ্রুপ ক্রিকেটার্সের জয়ের পর তাঁর দলে ফেরার প্রতিক্রিয়া জানাতে গিয়ে ভক্তদেরও টেনে এনেছেন নাসির, ‌'ভক্তদের প্রত্যাশা চাপ তৈরি করে হয়তো। সঙ্গে অনেক আত্মবিশ্বাসও দেয়। এতে জানা যায় যে মানুষ আমাকে পছন্দ করে, আমার জন্য দোয়া করে। এটা আমার জন্য বড় পাওয়া। সবাই যে আমাকে ভালোবাসে, উঠতে বসতে এর প্রমাণ পাই। সবাই দেখা হলেই বলে যে তারা আমার জন্য দোয়া করে। এটা অনেক বড় পাওয়া।'

No comments:

Post a Comment