Friday, April 21

বিবাহবার্ষিকীতেও একসঙ্গে নেই শাকিব-অপু

 

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। আজ তাদের নবম বিবাহবার্ষিকী। এই দম্পতিকে ঘিরে গত কয়েকটি দিনে হয়ে গেছে অনেক কিছু। আজ নবম বিবাহবার্ষিকীতে শাকিব পাবনায় ‘রংবাজ’ ছবির শুটিংয়ে ব্যস্ত, আর অপু রয়েছেন ঢাকার নিকেতনের বাসায়।

কিছুদিন আগেও মানুষ জানতো না শাকিব ও অপু বিবাহিত দম্পতি। মিডিয়ার কল্যাণে আজ এই খবর সবার মুখে মুখে। গত ১০ এপ্রিল আচমকাই অপু কোলে শিশু সন্তানকে নিয়ে একটি বেসরকারি একটি টেলিভিশনের পর্দায় লাইভ  সাক্ষাৎকারে হাজির হন। সেখানে তিনি নিজেকে শাকিবের স্ত্রী হিসেবে দাবি করেন। কোলের শিশুও শাকিবেরই সন্তান এমন কথাও বলেন। পরে শাকিব সে কথা স্বীকার করে নেন। এভাবেই প্রকাশ্যে আসে শাকিব অপু জুটির বিয়ে ও সন্তান আব্রাহাম খান জয়ের খবর। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছিলো। বিয়েল সময় তার অপুর নাম রাখা হয় অপু ইসলাম খান।

২০০৮ সালের ১৮ এপ্রিল তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন প্রযোজনা ব্যবস্থাপক মামুনুজ্জামান মামুন। বিয়ের সেদিন শাকিব অপুকে একটি হীরার সেট ও একটি লেহেঙ্গা উপহার দিয়েছিলেন। শাকিবের বর্তমান বাসাতেই সেই বিয়ে হয়েছিলো।  আসরের নামাজের ঠিক আগে আগে বিয়ে পড়ানো হয়। বিয়ের সময় অপুর বড় বোন লতাও উপস্থিত ছিলেন। উকিল বাবা হিসেবে কাবিননামায় স্বাক্ষর করেন মামুন। শাকিবের চাচাতো ভাই মনিরও সাক্ষী হিসেবে স্বাক্ষর করেন। বিয়ের দেনমোহরটা বড় অঙ্কেরই হয়েছিল বলে জানা যায়। বিয়ের ঘণ্টা দুয়েক পর অপু ও লতা তাদের বাড়িতে চলে যান বলে জানা গেছে।

মঙ্গলবার এই আলোচিত জুটির প্রকাশ্যে প্রথম বিবাহ বার্ষিকী। কিন্তু এই দিনেও অপু একাই রয়েছেন নিকেতনের বাড়িতে। আর শাকিব রংবাজ ছবির শুটিংয়ের জন্য পাবনায়। যাই হোক তাদের দেশজুড়ে তাদের ভক্তকূল ছড়িয়ে রয়েছে। সবারই একমাত্র প্রত্যাশা শুভ হোক তাদের বিবাহিত জীবন।

No comments:

Post a Comment